Saturday, September 7, 2013

স্বামী স্ত্রীর সম্পর্ক নিয়ে যত ভ্রান্তি

স্বামী স্ত্রীর সম্পর্ক নিয়ে যত ভ্রান্তি
বেশির ভাগ ক্ষেত্রেই দেখা যায় উপমহাদেশের ছেলেরা দৈহিক মিলনেরসময় মেয়েদের আনন্দ দেওয়ার চেয়ে তাদেরকে ভোগ করতেই বেশি আগ্রহী থাকে।



ছেলেদের এই রাক্ষুসে মনোভাবের কারনেই অনেক সময় দেখা যায় যে সম্পর্ক টিকিয়ে রাখতে ব্যর্থ হয়।

এই সমস্যার মূল কারন হল, দৈহিক মিলন এবং মেয়েদের যৌন ইচ্ছা-আকাঙ্খা সম্পর্কে ছেলেদের স্বচ্ছ ধারনার অভাব। বিদেশি ভাষায় এসব বিষয়ে অনেক বই পত্র থাকলেও বাংলায় তেমন কিছু নেই বললেই চলে। এখানে কিছু বিদেশী বইপত্র থেকে প্রাপ্ত তথ্য তুলে ধরা হল:

১. প্রথমে চুম্বন না করা: দৈহিক মিলনের শুরুতেই সঙ্গিনীকে আদরেরসাথে চুম্বন না করে যৌনকাতর স্থানগুলোতে চলে গেলে তার ধারনা হতে পারে যে আপনি তাকে প্রকৃত ভালোবাসেন না, শুধুমাত্র দৈহিক চাহিদা মেটাতেই তার কাছে এসেছেন। গভীরভাবে ভালোবেসে সঙ্গিনীকে চুম্বন দেওয়া দুজনেরজন্যই প্রকৃতপক্ষে এক অসাধরণ যৌনানন্দময় মিলনের সূচনা করে।



২. দাড়ি না কামানো: অনেকেই দাড়িনা কামিয়ে দৈহিক মিলনে অগ্রসর হন। কিন্ত যখন আপনার সঙ্গিনীকে চুম্বন করবেন, তার দেহে আপনার গাল-মুখের ছোঁয়া লাগবে তখন আপনার ধারালো খোঁচা খোঁচা দাড়ি বেশিরভাগ ক্ষেত্রেই সঙ্গিনীকে আনন্দ নয় বরং অসস্তি ও ব্যথা দেবে।

৩. প্রথম থেকেই বক্ষ নিয়ে মেতে ওঠা: বেশীরভাগ সময়ই দেখা যায় ছেলেরা সঙ্গিনীর বক্ষ নিয়ে মেতে ওঠে। প্রায় সব মেয়েই চূড়ান্ত উত্তেজিত হওয়ার আগে এরকম করলে বেশ ব্যথা পায়। তাই প্রথমে নিজের উত্তেজনাকে একটু দমিয়ে রেখে হলেও ধীরে ধীরে অগ্রসর হওয়া উচিত।

৪. সঙ্গিনীর দেহের অন্যান্য অঙ্গের দিকে মনোযোগ না দেয়া: দৈহিক মিলনের সময় ছেলেদের একটা কথা সবসময় মনে রাখতে হবে, মেয়েদের বক্ষসহ গুরুত্বপূর্ণ স্থানগুলোই তাদের একমাত্র যৌনকাতর স্থান নয়। ছেলেদের মূল যৌনকাতর অঙ্গ তাদের দেহের মাত্র কয়েকটি স্থানের মধ্যে সীমাবদ্ধথাকলেও মেয়েদের প্রায় পুরো দেহই স্পর্শকাতর। তাই তার দেহের এমন একটি স্থানও যেন না থাকে যেখানে ছেলেটির স্পর্শ যায়নি।

৫. একটু থেমে বিশ্রাম নেওয়া: ছেলেরা যেমন চরম উত্তেজনার পথে সামান্য সময়ের জন্য থেমে গেলেও আবার সেই স্থান থেকেই শুরু করতে পারে, মেয়েদের পক্ষে এটা সম্ভব হয়না। তাদের উত্তেজিত হতে যথেষ্ট সময়ের প্রয়োজন। চরম উত্তেজিত হবার পথে হঠাৎ থেমে গেলে তারা আবার আগের অবস্থায় ফিরে যায়, ফলে আবার নতুন করে তাদের উত্তেজিত করে তুলতে হয়। তাই যত কষ্টই হোক মেয়েটির চরম উত্তেজনা না আসা পর্যন্ত তাকে আদর করা চালিয়ে যাওয়া উচিত।সকল যৌন সমস্যার সমাধান পেতে প্রথম কমেন্ট দেখুন ৷

0 comments:

Post a Comment

 
Copyright © . ডাক্তারের পরামর্শ - Posts · Comments
Theme Template by BTDesigner · Powered by Blogger